ধমনির ধৈর্য
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

আর কত দূর ?
কত দূর হাঁটবো ?
কবে , তবে ?
সফলতার কপালে জুঁঠবো ?

আদৌ সন্দিহান
সফলতা কি জুঁঠবে এ কপালে !
না-কি চাইতে চাইতেই
গমণ ঘটিবে পরকালে ?

হে প্রভূ !
তবে দাও বাড়ায়ে ধৈর্যের বাহুবল
অধৈর্য হয়ে অসময়ে যেনো
না ফেলিএ মোর চোখের জল ।

হে প্রভূ !
দেও মোরে সাহস বাড়ায়ে
সু-পথে গমণ করিতে পারি যেনো
জয়ী হওয়ার সামর্থ নিয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-১১-২০২৩ ০০:৩২ মিঃ

চমৎকার প্রকাশ মুগ্ধ হয়ে গেলাম।

অথই মিষ্টি
০৮-১১-২০২৩ ০৯:৩৫ মিঃ

ধন্যবাদ ...